চোরাবালি
- শাহরিয়ার মোঃ রায়হান ২৭-০৪-২০২৪

দিন আসে দিন যায়
সময়ের চাকা ঘুরছে
স্বপ্নমালার ফুলগুলো সব
একে একে ঝরে পরছে।
আর কতদূর যেতে হবে
আমায় একা একা
জানিনা আমি কবে পাবো
কাঙ্খিত ভালোবাসার দেখা!

ভাগও তোমায় নিয়েছি মেনে
তবুও মন স্বপ্ন বুনে
বেদোনার এই আধার অরনএ
সুখের আলোর ঠিকানা খোঁজে।

ক্লন্ত পায়ে আজও চলি
ফেলে আসা সেই ভ্রান্ত পথে
ভালোবাসা সব খুঁজে ফিরি
চোরাবালি ভরা মায়ার ফাঁদে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।